মেনু নির্বাচন করুন
পাতা

সেবার তালিকা

০১। মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান।

০২। আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান।

০৩। কলসেন্টারের মাধ্যমে নাগরিক সেবা প্রদান।

০৪। শিক্ষা প্রতিষ্ঠানে স্থাপিত "শেখ রাসেল ডিজিটাল ল্যাব"  হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত।

০৫। হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান।

০৬। ইউনিয়ন ডিজিটাল সেন্টারেগুলোকে সহায়তা প্রদান।

০৭। জাতীয় ব্যাকবোন নেটওয়ার্কের সাথে সার্বক্ষনিক সংযুক্ত রাখা।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter